নায়িকা নয় ”মা”ই এখন বড় পরিচয় অপুর!

ঢাকা | 2017/05/14 | 13:29

সুপারস্টার শাকিব খানের চাওয়া অপু সিনেমায় কাজ না করুক। সংসার ও সন্তান জয়কে নিয়েই ব্যস্ত থাকুক সে। স্বামীর কথা মতো আপাতত ঘর সংসার নিয়েই; আছেন তিনি।

কাজের ব্যাপারে জানতে চাইলে বলছেন, এখন কিছুই বলতে চান না। পরেরটা পরেই দেখা যাবে। এদিকে শিল্পী সমিতির নির্বাচনে শাকিবের ওপর হামলা নিয়ে বেশ চটেছেন অপু। এ ঘটনায় সঠিক তদন্তের দাবি করেছেন নায়িকা।

তবে বাসায় বেশ ব্যস্ত সময় কাটছে তার। একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়েই তার এ ব্যস্ততা। তিনি বলেন, জয়কে ঘিরেই আমার সবকিছু। ওকে রেখে কোথাও যাওয়া যায় না। সারাক্ষণ ওর সঙ্গেই থাকতে হয়। মা হবার আগে কখনো বুঝতামই না মা হওয়া কতটা আনন্দের। সন্তানের খাবার থেকে শুরু করে ঘুম সবকিছুতেই খেয়াল রাখতে হয়। ওর ময়লা কাপড়গুলোও আমাকেই পরিষ্কার করতে হয়।

আসছে ঈদে এ নায়িকার ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। অপুর নায়ক হিসেবে রয়েছেন ওই শাকিব খানই। তার ভাষ্য, ঈদের সেরা ছবি হবে এটি।

এদিকে তার আটকে থাকা ছবিগুলোর মধ্যে রয়েছে- পাঙ্কুজামাই, মাই ডার্লিং, মা, ভালোবাসা ২০১৭।

অপু যদি চলচ্চিত্রে না ফেরেন তবে ওইসব ছবির ভবিষ্যৎ অন্ধকার একথা বলার অপেক্ষা রাখে না। সন্তানসহ গণমাধ্যমের সামনে আসার পর তিনি জানিয়েছিলেন অভিনয়ে ফিরবেন। কিন্তু এখন অভিনয়ের প্রসঙ্গে কিছুই বলছেন না তিনি। তাই অপুর চলচ্চিত্রে ফেরা নিয়ে শঙ্কা এবং সংশয় দেখা দিয়েছে।

চলচ্চিত্রে অপুর অভিষেক ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’র মাধ্যমে। এরপর এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ তাকে রাতারাতি তারকা খ্যাতি এনে দেয়।

READ : 696 times

এইদিনে