ফরিদপুরে শিশু হত্যায় তিনজনের যাবজ্জীবন

ফরিদপুর | 2017/06/07 | 05:09

ফরিদপুরের আট বছরের শিশু তাজ মোহাম্মদ হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এই হত্যা মামলা থেকে খালাস পেয়েছেন দুই জন।

ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম এই রায় দেন। রায়ের সময় হেমায়েত হোসেন নামের এক আসামি উপস্থিত ছিলেন।

যাবজ্জীবন প্রাপ্তরা হলেন-হেমায়েত হোসেন, আক্তার মুন্সি এবং শিপন সরদার।এছাড়া বুলু সরদার ও সাকেন সরদারকে খালাস দেয়া হয়েছে।

ফরিদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পিপি স্বপন কুমার পাল জানান, ২০১১ সালের ১৬ জুন ফরিদপুরের বোয়ালমারী উপজেলা হাসামদিয়া এলাকার হারুন অর রশিদ ও হেলেনা ইয়াসমিনের এক মাত্র ছেলে তাজ মোহাম্মদকে হত্যার উদ্দেশ্যে অপহরণ করা হয়। পরে ১৮ জুন তারিখে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার লক্ষণদিয়া গ্রামের পাটক্ষেত থেকে শিশু তাজের মরদেহ উদ্ধা করা হয়।

এ ঘটনায় ১৮ জুন ২০১১ সালে শিশুটির বাবা হারুন অর রশিদ বোয়ালমারী থানা বাদী হয়ে পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। মামলায় দীর্ঘ সাক্ষ্য ও শুনানি শেষে আদালত মঙ্গলবার দুপুরে তিনজনকে যাবজ্জীবন ও দুই জনকে বেকসুর খালাস দেয়।

নিহম শিশু তাজ মোহাম্মদের মা স্কুল শিক্ষক হেলেনা ইয়াসমিন জানান, ভেবেছিলাম অপরাধীদের ফাঁসি হবে। এই রায়ে আমি সন্তুষ্ট নই। ন্যায় বিচারের জন্য আমি উচ্চ আদালতে যাব।

READ : 378 times

এইদিনে